মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

শ্রীমঙ্গলে একটি এলাকা লকডাউন ঘোষণা করেছে প্রশাসন

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারর শ্রীমঙ্গলে রেডজোন এরিয়া হিসেবে একটি এলাকাকে লকডাউন ঘোষণা করেছে প্রশাসন।

বুধবার (১৭ জুন) সকাল থেকে শ্রীমঙ্গল পৌর শহরের কালিঘাট রোড এলাকাকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.নজরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. সাজ্জাদ হোসেন চৌধুরী এবং থানা পুলিশ সড়কে বাঁশের বেড়িকেড দিয়ে লকডাউন করে দেন । কৃষিপন্যবাহী যানবাহন ও হাসপাতালের রোগী ছাড়া অন্য যানবাহনও জনসাধারণ চলাচলে নিষেধাজ্ঞা করেছে উপজেলা প্রশাসন।

গত ১৫জুন শ্রীমঙ্গল উপজেলার শহর ও শহরতলীর ৮ টি এলাকাকে রেড জোন হিসেবে চিহ্নিত করে জেলা স্বাস্থ্য বিভাগ। রেডজোন এলাকা গুলো হলো পৌর এলাকার কালিঘাট রোড, শ্যামলী, ক্যাথলিক মিশন রোড, সদর ইউনিয়নের উত্তর রুপসপুর, সবুজভাগ, মুসলিমবাগ, লালবাগ এবং বিরাইমপুর এলাকা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম বলেন, পৌর শহরের কালিঘাট রোড পয়েন্ট থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পর্যন্ত মৌলভীবাজার সিভিল সার্জন রেড জোন ঘোষণা করেছেন। এই এলাকায় এখন পর্যন্ত ৯জন করোনা রোগী সনাক্ত করা হয়েছে। আজ বুধবার সকাল থেকে এই এলাকা লকডাউন করা হয়েছে। হাসপাতালের রোগী ও কৃষিপণ্যবাহী গাড়ি ছাড়া অন্যান্য যানবাহন চলাচল নিষিদ্ধ এবং ওই এলাকায় লকডাউন থাকা অবস্থায় মুদি দোকান ও ফার্মেসী ছাড়া সব ধরনের দোকানপাট বন্ধ থাকবে। সরকারি আইন না মানা হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com